জয়ে জন্য কুমিল্লার প্রয়োজন ১২৫ রান


১১ জানুয়ারী ২০১৯ ২১:৩৪

আপডেট:
২৬ মার্চ ২০১৯ ১৪:৩০

ছবি : সংগৃহীত

বিপিএলের চলতি আসরের তৃতীয় ম্যাচে সিলেট সিক্সার্সকে হারিয়ে জয়ে শুরু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। নিজেদের তৃতীয় ম্যাচে জয়ে ফিরতে কুমিল্লার প্রয়োজন ১২৫ রান।

শুক্রবার কুমিল্লার বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে রাজশাহী কিংস। এদিন ব্যাটিংয়ে নেমে শহীদ আফ্রিদির স্পিন, সাইফুদ্দিন ও আবু হায়দার রনির গতির মুখে পড়ে ১৮.৫ ওভারেই ১২৪ রানে অলআউট হয়ে যায় রাজশাহী।

দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন ইসিরু উদানা। তাছাড়া ৩০ রান করেন ওপেনার মেহেদী হাসান মিরাজ। ২৭ রান করেন জাকির হাসান, ১৬ রান করেন মোহাম্মদ হাফিজ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে শহীদ আফ্রিদি ৪ ওভারে ১০ রানে ৩ উইকেট তুলে নেন। এছাড়া দুটি করে উইকেট নেন সাইফুদ্দিন, আবু হায়দার রনি ও লিয়াম দাওসন।

১২৫ রানের লক্ষ্যে খেলতে নেমে কুমিল্লার এনামুন হক বিজয় করেন ২৬ বলে ৩৭ রান ও তিামিম ইকবাল ১ বলে ১ রান। আর ইভান লুইস করেন ২১ বলে ২৮ রান করে আউট হন।

রাজশাহী কিংস: মুমিনুল হক সৌরভ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মোহাম্মদ হাফিজ, জাকির হাসান, লরি ইভান্স, ফজলে মাহমুদ, কাজী আহমেদ, ইসিরু উদানা, আরাফাত সানি ও মোস্তাফিজুর রহমান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল, ইভিন লুইস, ইমরুল কায়েস, লিয়াম দাওসন, শোয়েব মালিক, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, সাইফুদ্দিন, মোহাম্মদ শহীদ ও শহীদ আফ্রিদি।

কান্ট্রিনিউজ২৪/এএইচ