ব্যাটিংয়ে রংপুর রাইডার্স


৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:০৯

আপডেট:
১৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪৬

ইন্টারনেট থেকে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে টস জিতে বলিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

বিপিএলের ‘অঘোষিত’ ফাইনালে মুখোমুখি বাংলাদেশ দলের দুই অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন রংপুর ও সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা। চলতি বিপিএলের গ্রুপ পর্বে দুইবারের সাক্ষাতে একবার করে জয় পায় ঢাকা ও রংপুর।

বাঁচা মরার এই ম্যাচেই ভাগ্য নির্ধারণ হবে ফাইনালের। আজ যারা জিতবে তার চলে যাবে শুক্রবারের ফাইনালে। যারা হেরে যাবে তাদের বিপিএলের চলতি আসর থেকে বিদায় নিতে হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত রংপুর রাইডার্স এর সংগ্রহ ৬.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৪৭ রান। শুরুটা ভালো হলেও একে একে নাদিফ চৌধুরি, গেইল, রসু সাজঘরে ফিরে যান।

রংপুর রাইডার্স: ক্রিস গেইল, নাদিফ চোধুরী, রাইলি রুশো, বেনি হাওয়েল, রবি বোপারা, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মুর্তজা, ফরহাদ রেজা, শফিউল ইসলাম, নাহিদুল ইসলাম ও নাজমুল ইসলাম অপু।

ঢাকা ডায়নামাইটস: উপল থারাঙ্গা, রনি তালুকদার, সুনীল নারিন, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, কায়রন পোলার্ড, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, কাজী অনিক ইসলাম ও মাহমুদুল হাসান লিমন।

কান্ট্রিনিউজ২৪/এএইচ