ভোটের ফল জানাবে তথ্য অধিদপ্তরের মিডিয়া সেন্টার


২৩ ডিসেম্বর ২০১৮ ১৭:১৪

আপডেট:
২৬ মার্চ ২০১৯ ১৪:০২

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম জানিয়েছেন, নির্বাচনের ফলাফলসহ নির্বাচনকেন্দ্রিক নানা তথ্য জানাতে তথ্য অধিদপ্তর থেকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে একটি মিডিয়া সেন্টার স্থাপন করা হবে।

রোববার (২৩ ডিসেম্বর) সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

তারানা হালিম বলেছেন, “মিডিয়া সেন্টারটি ২৯, ৩০ ও ৩১ ডিসেম্বর মোট তিনদিন ২৪ ঘণ্টা খোলা থাকবে। মিডিয়া সেন্টারটিতে ডিজিটাল স্কিনের মাধ্যমে বাংলাদেশ টেলিভিশনে নির্বাচন কমিশন থেকে প্রাপ্ত ফলাফল যেটি প্রকাশিত হবে, সেটি সরাসরি আমরা দেখাবো। নির্বাচন কমিশনের আপডেট আমরা স্কিনে প্রদর্শন করবো। মিডিয়া সেন্টারে প্রতি শিফটে ৭ জন করে কর্মকর্তা থাকবেন।”

প্রতিমন্ত্রী বলেন, “তথ্য মন্ত্রণালয় নির্বাচনের ফলাফল প্রচার ও নির্বাচনের সময় নির্বাচন কমিশনের বিভিন্ন সিদ্ধান্তের বিষয় জানিয়ে দেয়ার কাজ করছে। তথ্য মন্ত্রণালয় থেকে আমরা বাংলাদেশে অবস্থিত বিভিন্ন দূতাবাসে পত্র প্রেরণের মাধ্যমের মিডিয়ার সেন্টারটির কার্যক্রম সম্পর্কে অবহিত করবো, যেন তারা ওই তিনদিনের তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। এতে বিদেশি পর্যবেক্ষকরাও উপকৃত হবেন।”

তিনি বলেন, “এছাড়া বিমানবন্দরে তথ্য অধিদপ্তরের কর্মকর্তারা থাকবেন, তারা বিদেশি পর্যবেক্ষকদের নির্বাচনকেন্দ্রিক প্রাথমিক তথ্য দিয়ে সহায়তা করবেন।“

কান্ট্রিনিউজ২৪/এমআর