রিহ্যাব ফেয়ায়ের স্টল বরাদ্দ


২৭ জানুয়ারী ২০১৯ ১৭:০৪

আপডেট:
১৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:০৪

আসন্ন রিহ্যাব মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। রিহ্যাব মেলায় এ বছর ২০২টি স্টল থাকছে। ২৬ জানুয়ারি রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দের কাজ সম্পন্ন হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ। অনুষ্ঠান পরিচালনা করেন রিহ্যাব পরিচালক এবং রিহ্যাব ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী।

রিহ্যাবের পক্ষ থেকে জানানো হয়, পাঁচ দিনব্যাপী মেলাকে কো-স্পন্সর, জেনারেল স্টল এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস  তিন জোনে ভাগ করা হয়েছে।

রিহ্যাব ফেয়ার-২০১৯ হবে আসছে ৬ ফেব্রুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলায় রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

আরও জানানো হয়, মেলায় এ বছর র‌্যাফেল ড্রতে ১ম পুরস্কার থাকছে একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল, এছাড়া টিভি, ফ্রিজ, মোবাইলফোনসহ থাকছে আরও আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও প্রতিদিনের র‌্যাফেল ড্রয়ে থাকছে ৩ রাত ৪ দিনের হোটেল প্যাকেজসহ সিঙ্গাপুর, মালায়শিয়া ও ব্যাংকক-এর কাপল এয়ার টিকেট পাওয়ার সুযোগ।