বিনোদনপ্রেমীদের জন্য রবির ডেটা প্যাক


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০১৯ ২১:৩৪

Print Friendly and PDF

ডিজিটাল বিনোদনপ্রেমী গ্রাহকদের জন্য বিশেষ ডেটা প্যাক এনেছে রবি। অফারটির আওতায় নির্দিষ্ট রিচার্জে অপারেটরটির জনপ্রিয় চারটি বিনোদন প্লাটফর্ম, মাই স্পোর্টস, রবি টিভি, রবি স্ক্রিন ও আইফ্লিক্স’র ক্ষেত্রে বোনাস সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন রবি’র প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকরা।

এ প্যাকেজের আওতায় সপ্তাহে ১৯৯ টাকায় (ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ) ১০জিবি ডেটা (৭জিবি যে কোন +৩জিবি ৪.৫জি) উপভোগ করতে পারবেন গ্রাহকরা। *১২৩*০১৯৯# নম্বরে ডায়াল করে অথবা ১৯৯ টাকা রিচার্জ করে অফারটি গ্রহণ করা যাবে।

মাসিক প্যাকেজের ক্ষেত্রে দুটি অফার রয়েছে। ৫০১ টাকায় রয়েছে ৩০ দিন মেয়াদী ৬জিবি ডেটা, অফারটি গ্রহণ করতে *১২৩*৫০১# নম্বরে ডায়াল অথবা ৫০১ টাকা রিচার্জ করতে হবে। এছাড়া ৩০ দিন মেয়াদী ১০জিবি ডেটা প্যাকের জন্য ৬৪৯ টাকা রিচার্জ বা *১২৩*৬৪৯# নম্বরে ডায়াল করতে হবে গ্রাহকদের।

রবির গ্রাহকরা সাপ্তাহিক প্যাকেজ কিনলে ৫০ টাকার সাবস্ক্রিপশন ফি এবং মাসিক প্যাকেজের ক্ষেত্রে ১০০ টাকার সাবস্ক্রিপশন ফি ছাড় পাবেন।

চলচ্চিত্র, মিউজিক ভিডিও, নাটক, টিভি শোসহ নানা কটেন্ট নিয়ে এক সমৃদ্ধ স্ট্রিমিং প্লাটফর্ম হল রবি স্ক্রিন। অন্যদিকে রবি মাই স্পোর্টস প্লাটফর্মে ক্রিকেট, ফুটবল ও টেনিস ম্যাচ লাইভ ও অফলাইনে উপভোগ করতে পারবেন গ্রাহকরা।