মোটোরোলার আপডেট স্মার্টফোনটি রবিশপে


৯ জানুয়ারী ২০১৯ ১৯:০৪

আপডেট:
২৬ মার্চ ২০১৯ ১৪:০৪

বিশ্বের অন্যতম শীর্ষ ডিভাইস প্রস্তুতকারক কোম্পানি মোটোরোলার সর্বশেষ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ই-কমার্স সাইট রবিশপে। ডিজিটাল জীবনধারায় অভ্যস্ত গ্রাহকদের জন্য আকর্ষণীয় ফিচার ও বৈশিষ্ট্য নিয়ে হাজির হয়েছে মোটোরোলা ওয়ান।

স্মার্টফোনটির মূল্য ২৩ হাজার ৯৯০ টাকা। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে শূণ্য শতাংশ সুদে ৬ মাসের ইএমআই সুবিধাসহ ডিভাইসটি কিনতে পারবেন গ্রাহকরা। স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে বিনামূল্যে হোম ডেলিভারি সুবিধা দিচ্ছে প্লাটফর্মটি।

স্মার্টফোনটির ডিসপ্লে’র আকার ৫ দশমিক ৯ ইঞ্চি। এতে অত্যাধুনিক ক্যামেরা ব্যবহার করা হয়েছে যা দিয়ে এমনকি কম আলোতেও ঝকঝকে ও আকর্ষণীয় ছবি তোলা যায়। ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দিচ্ছে ক্রিস্টাল ক্লিয়ার এইসডি ছবির নিশ্চয়তা।

২ গিগাহার্জ প্রসেসর এবং সর্বশেষ ওরিও ৮ দশমিক ১ অ্যান্ড্রয়েডের সমন্বয়ে তৈরি এ স্মার্টফোনটিতে গ্রাহকরা নিশ্চিন্তে নির্ভর করতে পারেন। ৩ হাজার মিলি অ্যাম্পআওয়ারের ব্যাটারি থাকায় একবার চার্জে সারাদির সচল থাকবে ডিভাইসটি। অনন্য টারবোপাওয়ার প্রযুক্তি দিয়ে তৈরি এ স্মার্টফোনে ২০ মিনিট চার্জ দিয়ে ৬ ঘন্টা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

৪জিবি র‌্যামসহ কোয়ালকম স্প্যাপড্রাগন ওক্টাকোর প্রসেসর এবং সর্বশেষ ওরিও ৮ দশমিক ১ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলে মটোরোলা ওয়ান স্মার্টফোনটি। ফলে ডিভাইসটি দিয়ে গ্রাহকরা গেম, মুভি ও অন্যান্য ডিজিটাল সেবা স্বাচ্ছন্দে উপভোগ করতে পারবেন।