‘সরকার অচিরেই বিশাল ধাক্কা খাবে’


১২ জানুয়ারী ২০১৯ ১৪:৫৩

আপডেট:
২৬ মার্চ ২০১৯ ১৪:২৪

ফাইল ফটো

“সরকারি সন্ত্রাসে আক্রান্ত হচ্ছে বিরোধীদল ও মতের মানুষেরা। সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাচ্ছে। ৩০ ডিসেম্বর ভোট ডাকাতি হয়েছে। হয়তো এসব অপকর্মের জন্য সরকার অচিরেই বিশাল রাজনৈতিক ধাক্কা খাবে।” -বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, “৩০ ডিসেম্বর আইনশৃঙ্খলা বাহিনীর সাজানো ডিজাইনে জনগণের ভোট লোপাট হয়েছে। এখন বাহিনীর বিভিন্ন ইউনিটে চলছে মহাধুমধাম। পুলিশ সদর দফতর থেকে থানায় থানায় চলছে মহাভোজ উৎসবের মহাসমারোহ। সাধারণত রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীরাই উৎসবে মেতে থাকে। কিন্তু একটি রাজনৈতিক দলের তথাকথিত বিজয়ে আইনশৃঙ্খলা বাহিনী উৎসব উদ্‌যাপন করছে। এটা নজিরবিহীন, লজ্জাজনক, হাস্যকর ও হতবাক করার বিষয়। ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে গণতন্ত্র নিয়ে তামাশা করা হয়েছে।”

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রসঙ্গ টেনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের পুনর্নির্বাচন ও সংলাপের দাবি হাস্যকর। আমি বলতে চাই, তাহলে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত শেখ হাসিনার অধীনে নির্বাচন কি খুবই সম্মানজনক হয়েছে? এটা হাস্যকর নয়?”

কান্ট্রিনিউজ২৪/এমআর