ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ খুনের ঘটনায় জড়িত একাধিক ব্যক্তি


১১ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:২০

আপডেট:
১৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪২

ইন্টারনেট থেকে

এলিফ্যান্ট রোডের নিজ বাসায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী খুনের ঘটনায় পলাতক ২ গৃহকর্মী ময়মনসিংহের রেশমা (২৮) ও বোয়ালমারির স্বপ্নাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আজ সোমবার সকালে নিহতের স্বামী ইসমত কাদির গামা নিউ মার্কেট থানায় মামলাটি দায়ের করেন। ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

ধারনা করা হচ্ছে, কারও একার পক্ষে মাহফুজা চৌধুরী পারভীনকে হত্যা করা সম্ভব নয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। একাধিক ব্যক্তি তাকে হত্যা করে থাকতে পারেন। মাহফুজা চৌধুরীর লাশের ময়নাতদন্ত শেষে এ কথা জানান ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ।

রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের নিজ বাসায় রবিবার খুন হন ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন। আর এ ঘটনার পর থেকে তার বাসার দুই গৃহকর্মী পলাতক রয়েছেন।

মাহফুজা চৌধুরী ও তার স্বামী ইসমত কাদির গামা এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারের ১৫ ও ১৬ তলার একটি ডুপ্লেক্স ফ্ল্যাটে বসবাস করেন। তাদের দুই সন্তান গত কয়েক বছর ধরে বিদেশে বসবাস করছে। এ কারণে এ বাসায় মাহফুজা চৌধুরী ও তার স্বামী ইসমত কাদির গামা ও একজন বৃদ্ধ কাজের লোক থাকতেন। সম্প্রতি মাহফুজা ‘কাজের বুয়া প্রদান করা একটি মিডিয়ার মাধ্যমে তার বাসায় দুইজন গৃহকর্মী নিয়োগ দেন।

কান্ট্রিনিউজ২৪/এএইচ