২০১৯ সালে বিয়ের গুঞ্জন যেসব তারকাদের


১১ জানুয়ারী ২০১৯ ২১:১৫

আপডেট:
২৬ মার্চ ২০১৯ ১৪:৫০

ইন্টারনেট থেকে

২০১৮ সালের একেবারে শেষ দিকে সিয়াম ও শবনম ফারিয়ার বিয়ে বেশ আলোচিত ছিল। এ বছরও কয়েকজন তরুণ তারকার বিয়ের সম্ভাবনা রয়েছে। এ বছর যাঁদের বিয়ের সানাই বাজতে পারে তারা হলেন সাবিলা নূর, মুমতাহিনা টয়া, জোভান আহমেদ ও সাফা কবির। এর বাইরে নাটক, গান আর চলচ্চিত্রের আরও অনেকেই বিয়ে করতে পারেন বলে জানা যায়।

গত বছর সিয়াম আর শবনম ফারিয়ার বিয়েটা ছিল চমকে ভরা। কারণ তারা চুপিসারে বিয়ের কাজটি সেরে নেওয়ার পরিকল্পনা করলেও শেষ পর্যন্ত তা আর গোপন থাকেনি। স্থিরচিত্র সামনে চলে আসায় বিয়ের ব্যাপারে নিজ থেকে প্রকাশ করতে বাধ্য হন সিয়াম ও শবনম ফারিয়া।

মুমতাহিনা টয়া বলেন, বন্ধুদের অনেকেই বিয়ে করে ফেলেছে। আমিও আমার মনের মানুষের খোঁজ পেয়েছি। সে আমাকে খুব ভালো বোঝে, আমার কাজের ব্যাপারে। বিয়ের ব্যাপারে আমরা দুজন মোটামুটি সিদ্ধান্তে এসে পৌঁছেছি। ইচ্ছে আছে এ বছরই বিয়ের কাজ সেরে নেওয়ার।

সাবিলা নূর বলেন, বন্ধুদের মধ্যে আমি সবার ছোট। আর জন্ম-মৃত্যু-বিয়ে এসব আল্লাহর ইচ্ছা। বিয়ে হলে হতে পারে, আবার না-ও হতে পারে। বিয়ে যদি হয়েই যায়, তাহলে সবাই দেখবেন।

তাছাড়া ঘনিষ্ঠ একটি সূত্রে জানা যায়, সাফা কবির এবং জোভানও জীবনসঙ্গী চূড়ান্ত করেছেন। এ বছরের কোনো একসময় সবকিছু জানা যাবে।

কান্ট্রিনিউজ২৪/এএইচ