নতুন বছর উপলক্ষে তিশমার নতুন গান


৩১ ডিসেম্বর ২০১৮ ২০:১৫

আপডেট:
২৬ মার্চ ২০১৯ ১৪:০৩

ইন্টারনেট থেকে

পুরোটা বছরই তিশমা ছিলেন চুপচাপ। ব্যস্ত ছিলেন শুধু স্টেজ শো নিয়ে। পড়াশোনাকে কেন্দ্র করেও ছিল তার ব্যস্ততা।। সবকিছুর পরেও গানের চর্চা ঠিক নিয়ম মেনেই করে গেছেন তিনি। তিনি জানালেন, ১২টি গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হবেন তিনি। রক গায়িকা হিসেবে পরিচিতি পাওয়া তিশমা নতুন অ্যালবামের প্রথম গানটি হবে রক ধাঁচের। আজ রাতে ‘থার্টি ফার্স্ট নাইট’ উপলক্ষে তিশমা তাঁর ওয়েবসাইটে ‘ফায়ার অ্যান্ড আইস’ নামের গানটি প্রকাশ করবেন বলে জানালেন। বরাবরের মতোই গানটি ছিলো তাঁর নিজের লেখা এবং সুর করা।

‘ফায়ার অ্যান্ড আইস’ তার ১৪তম একক অ্যালবামের গান। ১২টি গান নিয়ে প্রায় ২ বছর পর প্রকাশিত হচ্ছে তাঁর নতুন অ্যালবাম ‘এক্স’। জানা গেছে, গানগুলো হবে রক, আরঅ্যান্ডবি, হিপহপ, হার্ডরক এবং অলটারনেটিভ রক ধাঁচের।

তিনি জানান, আমি আমার মতো করে গান তৈরি করার চেষ্টা করছি। এই অ্যালবামের কয়েকটি গান হবে নিরীক্ষাধর্মী। যখন মনে করছি, গান প্রকাশের সময় হয়েছে, তখন আমি তা শ্রোতাদের কাছে যথাসম্ভব পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। ২ বছর ধরে নতুন অ্যালবামের গানগুলো তৈরি করেছি। আস্তে আস্তে গানগুলো শ্রোতাদের কাছে তুলে দেওয়ার পরিকল্পনা করেছি। প্রতি সপ্তাহে অ্যালবামের একটি করে গান প্রকাশের ইচ্ছা আছে আমার।

তিশমা আরও জানান, ওয়েবসাইটের পাশাপাশি তার গানগুলো ফেসবুক, ইউটিউব, আইটিউনস, অ্যামাজন, স্পটিফাই, রিভার্বনেশনসহ অন্য ডিজিটাল প্ল্যাটফর্মেও থাকবে।

তিশমার সর্বশেষ একক গানের অ্যালবাম ‘রয়্যালটি’ প্রকাশিত হয়েছিল ২০১৬ সালে।

কান্ট্রিনিউজ২৪/এএইচ