যেসব চমক থাক‌ছে সেমস গ্লোবালের ১৪তম মোটর শো‌তে


প্রকাশিত:
৬ মার্চ ২০১৯ ২৩:৩৩

Print Friendly and PDF
১৪তম বা‌রের মত ঢাকায় বসছে তিন দিনব্যাপী ঢাকা মোটর শো-২০১৯। চলতি মাসের ১৪-১৬ মার্চ ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (বিআইসিসি)-তে বসছে এই আন্তর্জাতিক প্রদর্শনী। যেখানে নতুন নতুন মোটরসাইকেল, গাড়ি, গাড়ির পার্টসসহ বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্যের সমাহার নিয়ে হাজির হচ্ছে বিশ্বের বিভিন্ন নামিদামী ব্র্যান্ড।
 
মঙ্গলবার (৫ মার্চ) রাজধানীর পল্টন টাওয়া‌রে আ‌য়ো‌জিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় আয়োজক প্রতিষ্ঠান সেমস গ্লোবাল। প্রতিষ্ঠানটি বলছে, সেমস গ্লোবাল আয়োজন করেছে ১৪তম ঢাকা মোটর শো-২০১৯, ৫ম ঢাকা বাইক শো-২০১৯, ৪র্থ ঢাকা অটোপার্টস শো ২০১৯ এবং ৩য় ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০১৯। এই ঢাকা মোটর-শো বাংলাদেশের অটোমোটিভ শিল্পের একমাত্র আন্তর্জাতিক প্রদর্শনী। এ প্রদর্শনী নতুন যানবাহন ও দ্রুত বর্ধনশীল অটোমোটিভ বাজার বৃদ্ধির জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম এবং বাংলাদেশে অটো শিল্পের ব্যবসার জন্য গত ১৩ বছর যাবৎ এক নতুন মাইলফলক হিসেবে কাজ করে যাচ্ছে।
 
এ বছরের “১৪তম ঢাকা মোটর শো-২০১৯” এর গোল্ডেন স্পন্সর সুবারু। এছাড়া, ৫ম ঢাকা বাইক শো-২০১৯- এর প্লাটিনাম স্পন্সর সুজকি মোটর বাইকস এবং গোল্ডেন স্পন্সর কর্ণফুলি (হাওজু)। ৩য় ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো-২০১৯- এর প্লাটিনাম স্পন্সর এনার্জি প্যাক (আনকাই ও জ্যাক)। এবারের এ প্রদর্শনী প্রতিদিন সকাল ১০.৩০ থেকে সন্ধ্যা ৮.৩০ পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। যেখানে ৫০ টাকা করে টিকিটের ব্যবস্থা করা হয়েছে।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সুজুকি-এর উত্তর ও দক্ষিণাঞ্চলের হেড অব সেলস এ কে এম তৌহিদুর রহমান, এনার্জিপ্যাক-এর ফাইয়াজ এইচ চৌধুরী, সেমস-এর এক্সিকিউটিভ ডিরেক্টর তানভির কামরুল ইসলামসহ অন্যন্য কর্মকতাগণ।
 
রা/রা