মোবাইল মেলায় চাহিদার শীর্ষে হুয়াওয়ের ‘নোভা থ্রিআই’


১১ জানুয়ারী ২০১৯ ২০:৩৪

আপডেট:
১১ জানুয়ারী ২০১৯ ২১:১০

ইন্টারনেট থেকে

আজ শুক্রবার স্মার্টফোন ও ট্যাব মেলার দ্বিতীয় দিন। আজ ছুটির দিন হওয়ায় মেলা প্রাঙ্গণে উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে। মেলায় আগত ক্রেতাদের বেশির ভাগই তরুণ বয়সের। আর তাদের পছন্দের শীর্ষে রয়েছে হুয়াওয়ের নোভা থ্রি আই।

হুয়াওয়ে প্যাভিলিয়ানে স্মার্টফোন কিনতে আসা সৌমিক হোসেন বলেন, সারা বছর এই দিনটার অপেক্ষায় থাকি। এই স্মার্টফোন মেলা মানেই এক জায়গায় সব স্মার্ট ডিভাইসের সমাহার এবং সাথে সাথে অফারের ছড়াছড়ি। কোন ফোন কিনলেন এমন প্রশ্নের জবাবে তিনি জানান, হুয়াওয়ের নোভা থ্রিআই। কারণ ফটোগ্রাফির জন্য পারফেক্ট এই ফোনটি যেমন স্টাইলিশ ডিজাইনের তেমনি রয়েছে অসাধারণ ক্যামেরা। তাছাড়া এখানে ১ হাজার ৪৯০ টাকা ছাড়ে মাত্র ২৫ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে।

মেলায় হুয়াওয়ের পক্ষ থেকে জানানো হয়, এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় হুয়াওয়ের নোভা সিরিজের ‘নোভা থ্রিই’ এবং ‘নোভা থ্রিআই’সহ মোট ১০টি মডেলের স্মার্টফোন, একটি মডেলের নেটবুক এক্স এবং চারটি মডেলের ট্যাব ও নানা অ্যাক্সেসরিজে আইটেম প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে চাহিদা সবচেয়ে বেশি নোভা থ্রিআই এর।

জানা গেছে, গত বছরের শেষ পর্যন্ত বিশ্বব্যাপী ৬৫ মিলিয়ন ইউনিট বিক্রি হয়েছে এই নোভা সিরিজ মডেল যা হুয়াওয়ের বিক্রীত স্মার্টফোনের মধ্যে শীর্ষে ছিল। মধ্যম বাজারের এই ফোনটি এখনও বাজার দাপিয়ে বেড়াচ্ছে। সর্বাধুনিক প্রযুক্তির এই ফোনটির বিশেষত্ব হচ্ছে এর আকর্ষণীয় ডিজাইন, ফটোগ্রাফির জন্য অসাধারণ ক্যামেরা।

তাছাড়া মেলায় গ্রাহকদের জন্য প্রতিদিন র‌্যাফেল ড্রয়ের ব্যবস্থা করেছে হুয়াওয়ে। এতে গ্রাহকরা ব্লুটুথ স্পিকার, হেডফোন, বিপিএল টিকিটসহ পাবেন বিভিন্ন আকর্ষণীয় উপহার।

কান্ট্রিনিউজ২৪/এএইচ