আসামি ছাড়াতে গিয়ে যুবক নিহত


১৩ জানুয়ারী ২০১৯ ১১:৩৯

আপডেট:
১৩ জানুয়ারী ২০১৯ ১২:৪৬

নিহত যুবক আশিকুর রহমান

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পুলিশের কাছ থেকে আসামিকে ছাড়াতে গিয়ে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের চার সদস্যসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

শনিবার (১২ ডিসেম্বর) রাতে উপজেলার মদনপুরে ঘটনাটি ঘটে। নিহত যুবক পোশাকশ্রমিক আশিকুর রহমান (২৫)। তিনি মদনপুরের চানপুর এলাকার শহীদুল ইসলামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাতে মদনপুরে একটি রেস্টুরেন্ট থেকে রিফাত ও নূর নবী নামে দুই যুবককে আটক করে পুলিশ। এসময় স্থানীয় খলিল মেম্বারের লোকেরা পুলিশকে ঘিরে রাখে। তারা পুলিশের কাছ থেকে আটক দুই যুবককে ছাড়িয়ে নিতে চেষ্টা করেন এবং পুলিশের সাথে হাতাহাতি হয়। একই সময় স্থানীয় আমির হোসেনের লোকেরা পুলিশের পক্ষ নিলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মদনপুরের প্রভাবশালী ইউপি মেম্বার খলিলুর রহমান ও তার পক্ষের লোক পুলিশকে ধাওয়া করলে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন আশিক। পরে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে আশিককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম বলেন, দুই আসামি ধরাকে কেন্দ্র করে আসামি পক্ষের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের চার সদস্য আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে পুলিশের গাড়ি। আর এক যুবক নিহত হয়েছেন।

কান্ট্রিনিউজ২৪/এমআর